May 21, 2024, 5:39 am

এক লাড্ডুতেই ৮০ হাজার টাকা শেষ: জ্ঞান ফিরে হাসপাতালে ভর্তি ভুক্তভোগী

যশোরের চৌগাছায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সবুজ হোসেন (৩০) নামে এক ব্যক্তি ৮০ হাজার টাকা খুইয়েছেন। শুক্রবার বিকেলে চৌগাছা বাসস্ট্যান্ডে ভুক্তভোগীকে দেখে স্থানীয় লোকজন প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করলে তার জ্ঞান ফিরে আসে। পরবর্তীতে তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সবুজ হোসেন জানান, তার বাড়ি ঝিনাইদহের মহেশপুর উপজেলার নওদাগা বুজতলা গ্রামে। পিতার নাম এরশাদ হোসেন। তিনি শুক্রবার দুপুরে গরু কেনার জন্য চৌগাছা পশু হাটের উদ্দেশ্যে মহেশপুর বাসস্ট্যান্ড থেকে বাসে ওঠেন। তিনি বাসের যে সিটে বসেছিলেন তাতে অপরিচিত আরও একজন যাত্রী এসে বসেন। পথিমধ্যে ঝাউতলা ইটভাটা এলাকায় বাসটি পৌঁছালে কৌশলে একটি লাড্ডু খাওয়ান ওই লোকটি।

তিনি জানান, অপিচিত লোকটির সাথে আরও একজন লোক ছিলেন। লাড্ডুটি খাওয়ার পর তিনি আর কিছু বলতে পারেন না। পরবর্তীতে জ্ঞান ফিরলে তিনি জানতে পারেন পশু হাট ছাড়িয়ে চৌগাছা বাসস্ট্যান্ডে আছেন। একই সাথে গরু কেনার ৮০ হাজার টাকাও তার কাছে নেই।
ব্যবসায়ী ইউছুপ আলী, মহনসহ অনেকে জানান, অজ্ঞান অবস্থায় বাস থেকে কে বা কারা লোকটিকে মেইন বাসস্ট্যান্ডে নামিয়ে দেন। লোকটির অস্বাভাবিক অবস্থা দেখে তারা সহযোগিতা করেন। প্রাথমিক চিকিৎসার পর লোকটির জ্ঞান ফিরলে তারা জানতে পারেন লোকটি অজ্ঞান পার্টির কবলে পড়েছেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চৌগাছা থানার এস আই লোকমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা জানার পরপরই পুলিশ সেখানে গেছে। বিষয়টি খোঁজখবর নেয়া হচ্ছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :